রণবীর সিংহের হাই-এনার্জির সূত্র কী জানেন? কোনওভাবে প্রেমিকা দীপিকা নন তো

রূপসী বাংলা ডেস্ক:বক্স অফিসকে ‘পদ্মাবত’-এর মতো সুপারহিট ছবি উপহার দেওয়ার পর, এখন কার্যত ক্লাউড নাইনে রয়েছেন বলিউডের অন্যতম চর্চিত জুটি ‘দীপভির’। তবে সাফল্যের সাগরে আটকে না থেকে, এবার রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন দুজনেই নিজেদের পরবর্তী প্রজেক্ট নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন। রণবীর জোয়া আখতারের ‘গালি বয়’-এর শ্যুটিং শুরু করে দিয়েছেন। এদিকে দীপিকাও তাঁর পরবর্তী ছবি বিশাল ভরদ্বাজের ‘স্বপ্না দিদি’র বায়োপিকের প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন ইরফান খান।

 

তবে ছবির সাফল্যের সঙ্গে এখন টিনসেল টাউনের আনাচকানাচে কান পাতলে শোনা যাচ্ছে খুব শিগগিরই হয়তো বিবাহ-বন্ধনে আবদ্ধ হবেন দুজনে। তবে এব্যাপারে প্রকাশ্যে দুজনের কেউ কখনও মুখ খোলেননি।

 

ছবির সাফল্য, তারপর বিরতি না নিয়ে ফের কাজে ঢুকে পড়া, এইসব কিছু দেখে রণবীরকে প্রশ্ন করা হয়, তাঁর এই হাই-এনার্জির রহস্য কী?  উত্তরে রণবীরের উত্তর, তাঁর প্রেমিকার না কি কেউ জানেন? বলা বাহুল্য নাম না করে, তিনি দীপিকার দিকেই ইঙ্গিত করছেন।

 

তবে এখনই বিয়ে করছেন কিনা, সেব্যাপারে কারও কাছে কোনও তথ্য নেই। কারণ রণবীরের কথায় তিনি এখন কাজে ডুবে রয়েছেন। ‘গালি বয়’-এর পর রণবীর রোহিত শেট্টির ‘সিম্বা’র কাজ শুরু করবেন। তারপর রয়েছে ‘১৯৮৩ বিশ্বকাপ’। আপাতত কাজের ঝুলি রণবীরের উপচে পড়ছে।