মনোনয়ন পেতে ঢাকা-৫ নির্বাচনী এলাকায় জনসংযোগ করলেন মুন্না

স্টার বাংলা নিউজ: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না ঢাকা-৫ নির্বাচনী এলাকায় জনসংযোগ শুরু করবেন।
আজ এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের মুখপাত্র আলহাজ্ব আবুল কালাম অনু।
মুক্তিযোদ্ধের চেতনায় বিশ্বাসী ব্যবসায়ী, শিক্ষক-ডাক্তার, আইনজীবি এবং সাংবাদিকদের নিয়ে প্রতিদিনই পাড়া-মহল্লায় বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ধারাবাহিক বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে আজ বুধবার সকাল ১১ টায় যাত্রাবাড়ি থানাধীন ৪৮ নাম্বার ওয়ার্ডের বউ বাজার, কলা ও চাউল আড়ৎ,মোজাইক মার্কেটে জনসংযোগ করবেন। ১৩ মে বেলা ১২ টায় নির্বাচনী কার্যালয় উদ্বোধন ও সায়েদাবাদ গনসংযোগ। পরেরদিন ১৪ মে ৫০ নাম্বার ওয়ার্ড আওয়ামীলীগের প্রধান কার্যালয় শুভ উদ্বোধন করা হবে।
প্রসঙ্গত, নির্বাচনকে সামনে রেখে নতুন সদস্য সংগ্রহ-নবায়ন ও কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন করে এরইমধ্যে ব্যপক আলোচনায় এসেছেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হারুনর রশীদ মুন্না। তিনি কেন্দ্রের নির্দেশে বিএনপি-জামায়াতের নামকতাসহ নানা কর্মসূচি প্রতিরোধে ব্যাপক ভুমিকা পালন করে আসছেন। এসব কর্মসূচিতে তাকে সার্বিকভাবে সহযোগিতা করে আসছেন ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন গেসু, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম অনু, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ আর এস মহসিন, আওয়ামী লীগ নেতা এস এম আলী হোসেন রানা, সাঈদ মিলন, রেজাউল করীম রাজা, মুনসুর আলী, আ:রশীদ মন্টু মাতবর ও হাজী আসাদ আলসিহ আরো অনেকে।